প্রিন্স কোহলি - ইউপি পুলিশ

রিং ! রিং !
ফায়ার স্টেশনের জরুরী সতর্কতা ব্যবস্থা হঠাৎ করেই অ্যালার্ম বেজে উঠল। একজন আতঙ্কিত পথচারী জানিয়েছেন যে লখনউয়ের কাছে টান্ডা জেলার একটি ব্যস্ত শপিং স্ট্রীটে একটি বিশাল আগুন ছড়িয়ে পড়েছে। সঙ্গে সঙ্গে ইউপি পুলিশকে খবর দেওয়া হয়।
আমাদের সাহসী অগ্নিনির্বাপক কর্মীদের একটি দুর্দশা কল পাওয়ার 60 সেকেন্ডের মধ্যে প্রস্তুত হতে এবং ফায়ার স্টেশন ছেড়ে যাওয়ার প্রশিক্ষণ দেওয়া হয়।
ইউপি পুলিশের প্রিন্স কোহলি অবিলম্বে কাজ শুরু করেন এবং রেকর্ড সময়ে আগুনের জায়গায় পৌঁছানোর জন্য 5 কিমি ভ্রমণ করেন।
তিনি এবং তার দল দেখেন একটি দোকানে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। তারা অবিলম্বে তাদের প্রশিক্ষণ ব্যবহার করে এবং আগুনের কারণ ধারণ করার জন্য একটি CO2 নির্বাপক যন্ত্র ব্যবহার করে। বিদ্যুত বন্ধ করে, তারা দ্রুত মূল শিখার সাথে লড়াই করতে শুরু করে যা ততক্ষণে 2টি দোকানে ছড়িয়ে পড়ে।
তারা সাহসিকতার সাথে তাপ এবং ধোঁয়ার মাধ্যমে আগুনের সাথে লড়াই করে এবং এটিকে হত্যা করতে সফল হয়।
২টি দোকানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে কিন্তু তারা অনেক মানুষকে এবং পুরো বাজারকে আগুনে পুড়ে যাওয়া থেকে বাঁচিয়েছে।
তারা যাদের প্রয়োজন তাদের প্রাথমিক চিকিৎসা দিয়েছিলেন এবং কীভাবে সতর্ক থাকতে হবে এবং ভবিষ্যতে আগুন প্রতিরোধ করতে হবে সে সম্পর্কে সমস্ত বাসিন্দাদের জানিয়েছিলেন।
ইউনিফর্মার আমাদের জাতির অগ্নিনির্বাপকদের দ্বারা প্রদর্শিত কঠোর পরিশ্রম এবং দৃঢ়তাকে স্যালুট করে। এই ধরনের দৃঢ়তা এবং দৃঢ়তার সাথে আপনার দায়িত্ব পালন করতে, আমাদের পুলিশ ইউনিফর্মকে আপনার যাত্রার একটি অংশ করুন।